ব্রেকিং নিউজ
মাদারীপুরে মাদক ব্যবসায়ী জামালের পরিবারের কারণে অতিষ্ট এলাকাবাসী

মাদারীপুরে মাদক ব্যবসায়ী জামালের পরিবারের কারণে অতিষ্ট এলাকাবাসী

স্টাফ রিপোর্টারঃ
মাদারীপুররে রাজরৈ উপজলোর বদরপাশা ইউনিয়নের নয়াকান্দি দারাদিয়া গ্রামের মাদক ব্যবসায়ী জামাল হাওলাদারের পরিবারের কারনে অতষ্ঠি এলাকাবাসী। পরিবারের একাধকি সদস্য মাদকের সাথে সম্পৃক্ত রয়েছে বলে স্থানীয় সূত্রে জানা গেছে। রাজৈর উপজলোর বদরপাশা ইউনিয়নের নয়াকান্দি দারাদিয়া গ্রামরে মৃত আজাহার হাওলাদাররে পুত্র জামাল হাওলাদার ঢাকাসহ বিভিন্ন অঞ্চল থেকে মাদক সরবরাহ করে নিয়ে এসে কুনিয়া, বাজিতপুর, বদরপাশা ইউনিয়নের বিভিন্ন এলাকায় মাদক বিক্রি করে। এ মাদক বিক্রির সাথে তার পরিবারের সদস্যরাও সমৃক্ত হয়ে পড়ছে।
শুধু মাদক ই না স্থানীয় বাজারে ছোট খাট চুররি ঘটনা ঘটিয়েছে জামালের পরিবারের সদস্য । এ ঘটনায় তাকে জরমিানা দিতে হয়েছে। কয়কেমাস আগে কুনিয়া বাজারের বিকাশ ব্যবসায়ী মুফতী সাইফুল ইসলামরে দোকানে চুরি হয়। সে ঘটনায় দোষী প্রমাণতি হওয়ায় জামালরে ছেলে শান্ত হাওলাদারকে জরমিানা করা হয়। এমন সব ঘটনা ও মাদক ব্যবসার কারনে অতষ্ঠি হয়ে পড়েছে এলাকাবাসী। প্রায়ই মাদকরে চালান নিয়ে গ্রামে আসে জামাল বা তার পরিবারের লোকজন। তার সরবরাহকৃত মাদকরে কারনে স্থানীয় যুব সমাজ নষ্ট হয়ে যাচ্ছে। তাই মাদকরে হাত থেকে যুব সমাজকে বাঁচাতে এর প্রতিকার চায় এলাকাবাসী।
স্থানীয় কয়েক জনের সাথে কথা বলে জানা যায়, জামালের পরিবারের একাধকি সদস্য মাদকরে সাথে সম্পৃক্ত। এলাকাবাসী যুব সমাজ রক্ষার জন্য প্রশাসনের হস্তক্ষপে কামনা করে। স্থানীয় প্রভাবশালীর ছত্রছায়ায় থাকার কারনে কেউ কিছু বলতে সাহস পায় না।
রাজৈর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শেখ সাদি বলেন, আমি বদরপাশার দারাদিয়ায় খোঁজ নিচ্ছি। যদি এ নামে কোন মাদক ব্যবসায়ীকে পাই তা হলে অবশ্যই তার বিরুদ্ধে আমরা আইনগত ব্যবস্থা নেব।

---------